হরতালের প্রতিবাদ : নরসিংদীতে আ.লীগের বিক্ষোভ 


প্রকৌশল প্রতিবেদক :
হরতালের প্রতিবাদ : নরসিংদীতে আ.লীগের বিক্ষোভ 
  • Font increase
  • Font Decrease

হেফাজতের ডাকা হরতালের প্রতিবাদে নরসিংদী জেলা ও শহর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এই সময় বিক্ষোভ মিছিলটি জেলা আ.লীগ কার্যালয়ের সামনে থেকে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

রোববার বিকালে নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গন থেকে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ এই বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, নরসিংদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জেলা যুবলীগের সাবেক সভাপতি হাজী একরামুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, শহর ছাত্রলীগের সভাপতি শেখ রাজিব সরকার সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এই সময় মেয়র কামরুজ্জামান কামরুল প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান এবং সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী চক্রান্ত সহ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলেও হুশিয়ারি দেন।